October 14, 2024, 6:10 am
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

মাদারীপুরের শিবচরে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহীদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে পথযাত্রা অনুষ্ঠিত হয়।

মীর ইমরান-মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহীদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে পথযাত্রা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২২ আগষ্ট) সকালে বাহাদুরপুর থেকে পথযাত্রা শুরু হয়। পরে পথযাত্রাটি শিবচরের
প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেল খানা মোড় হয়ে পৌর চত্বরের সামনে এসে শেষ হয়।
বাংলাদেশ কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী শাখাওয়াত হোসেন নান্নু মোল্লার নেতৃত্বে পদযাত্রায় হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়। পরে পৌর চত্বরে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।পরে সংক্ষিপ্ত বক্তব্য দেন শাখাওয়াত হোসেন নান্নু মোল্লা বলেন, এই ফাসিষ্ট শেখ হাসিনা নিরহ ছাত্র-জনতার উপর হামলা এবং অসংখ্য ছাত্র -জনতাকে খুন করেছে। সেই খুনি শেখ হাসিনা বাংলাদেশ থেকে পলাইয়া গেছে। আমরা চাই এই ছাত্র-জনতা যারা হত্যার শিকার হয়েছেন তাদের প্রত্যেকের উপযুক্ত ক্ষতিপূরণ এবং তাদের মূল্যায়ন করা হোক।
আমরা শহীদের আত্মার শান্তি কামনা করি। এসময় তিনি আরো বলেন বিএনপি নেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা করছি। আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক জিয়া বীরের বেশে আসবে ফিরে এই আহ্বান করছি। আমরা চাই খুনী শেখ হাসিনা কে দেশে এনে আইনের মাধ্যমে ছাত্র -জনতার হত্যার দায়ে ফাসি কার্যকর করা হোক।

পথযাত্রায় বৃষ্টি উপেক্ষা করে অংশ নেয়া নেতাকর্মীরা হৈ, হৈ, রৈ, রৈ, শেখ হাসিনা গেলি কই,শেখ হাসিনার ফাসি চাই, ফাসি চাই,এমন স্লোগানে মুখরিত হয় কর্মীরা স্লোগানে স্লোগানে বলেন নান্নু ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই স্লোগানে মুখরিত হয়ে যায় পথযাত্রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা