October 14, 2024, 9:33 am
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

কলকাতার রাজভবনের দায়িত্ব পেলেন দক্ষ পুলিশ অফিসার শ্রীমতী শান্তি দাস

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম

আজ পশ্চিম বাংলার কলকাতা পুলিশের বড়সড় রদবদল করা হয়েছে, রাজভবনের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মানবাধিকার কমিশনের অফিসার শ্রীমতী শান্তি দাস ডব্লিউ বি পি এস অফিসার।

তিনি এবার থেকে কলকাতার রাজভবনের নিরাপত্তা দায়িত্ব পালন করবেন। সেই সঙ্গে আইষ শৃঙ্খলা বজায় রাখার জন্য দায়িত্ব পালন করবেন আই পি এস অফিসার জনাব জাভেদ শামিম সাহেব এবং কলকাতার বিধাননগর পুলিশ কমিনেটর দায়িত্ব পালন করবেন আই পি এস অফিসার রাজশেখর।

কারণ কিছু দিন আগে আগে কলকাতার বুকে আর জি কর হাসপাতালে এক জুনিয়র মহিলা ডাক্তারের ধর্ষণ ও খুনের ঘটনায় দোষীদের শাস্তি র দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে শিক্ষার্থী ও ছাত্রী এবং মানবাধিকার বাদী মানুষ। এই ঘটনার পর কলকাতা পুলিশের হাত থেকে তদন্ত চলে যায় সি বি আই এর মধ্যে হাতে, পশ্চিম বাংলার কলকাতার আর জি কর হাসপাতালে র ঘটনায় রাজ্যে সরকার আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের কাছে। এই ঘটনার পর কলকাতা পুলিশ আর জি কর হাসপাতালে র ঘটনায় গ্রেফতার করে সঞ্জয় রায় নামে এক সিভিক ভলেন্টিয়ার। এবং আর জি কর হাসপাতালে র অধ্যাপক শ্রী সন্দীপ ঘোষ কে জেরা করেন সিবিআই।

 

এখনো পর্যন্ত তদন্ত চলছে।এর মধ্যে আজকের কলকাতা পুলিশের বড়সড় রদবদল করা হয়েছে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা