October 12, 2024, 2:25 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

ছাতকে শিক্ষিকার মামলায় বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

সেলিম মাহবুব,সিলেট:

ছাতকে ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়ার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার আদালত তার রিমান্ড মঞ্জুর করেন। ২৭ মে আদালতে জামিন প্রার্থনা করা হলে আদালত রুবেল মিয়ার জামিন আবেদন না মঞ্জুর করেন।

বিজ্ঞাপন। 

ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়ার হামলায় গুরুতর আহত ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গত ২৩ মে বৃহস্পতিবার রাতে ছাতক থানায় একটি মামলা দায়ের করেছেন। গত মঙ্গলবার ২১ মে সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শংকরী রানী দে’র উপর হামলা করে বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম দপ্তরী রুবেল মিয়া। দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়া ভাতগাঁও গ্রামের মোঃ কাচা মিয়ার পুত্র। হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে খবর পেয়ে সে গত শুক্রবার সকালে পুলিশের কাছে আত্মসমর্পণ করলে শিক্ষিকার মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা