October 13, 2024, 8:11 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

নওগাঁর মহাদেবপুরে মেজর তাওহিদ : জনগণের জান-মাল রক্ষা কমিটি গঠনের আহ্বান

কাজী সামছুজ্জোহা মিলন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:
৭ আগস্ট ২০২৪

নওগাঁ জেলা সেনা ক্যাম্পের সেকেন্ড ইন কমান্ড মেজর তাওহিদ বলেছেন, প্রতিটি ওয়ার্ডে জনগণের জান-মাল রক্ষা কমিটি গঠন করে সব রকম অরাজকতা বন্ধ করতে হবে।

বুধবার (৭ আগস্ট) সন্ধ্যায় নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষ শাপলায় আয়োজিত বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সমাবেশে তিনি একথা বলেন। তিনি বলেন, দেশ এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এই ক্রাইসিস পিরিয়ডে দেশের বিভিন্ন স্থানে প্রতিপক্ষের উপর হামলা, ভাংচুর, বাড়িঘরে অগ্নি সংযোগ, লুটতরাজ প্রভৃতি ঘটছে। নওগাঁ জেলার ১১ উপজেলার মধ্যে মান্দা, আত্রাই, ধামইরহাট ও মহাদেবপুরে এসব বেশি হচ্ছে। এসব বন্ধ করে সাধারণ জনতার জান-মাল রক্ষা করতে হবে। এজন্য তিনি সাম্প্রতিক গণআন্দোলনে নেতৃত্বদানকারি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টি নেতৃবৃন্দের সর্বত্মক সহযোগিতা কামনা করেন। উপজেলা সদরে, প্রতিটি ইউনিয়নে ও প্রতিটি ওয়ার্ডে এসব দলের সদস্যদের নিয়ে পাঁচ সদস্য বিশিষ্ট জনগণের জান-মাল রক্ষা কমিটি গঠন করার আহ্বান জানান। এই কমিটিকে থানা পুলিশ ও সেনাবাহিনী সার্বিক সহযোগিতা প্রদান করবে।

সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব রবিউল আলম বুলেট বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ এ ব্যাপারে নির্দেশনা দিয়েছেন। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও একই নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা মোতাবেক প্রতিটি ইউনিয়নের মাইকিং করা হয়েছে। এছাড়া বিএনপি নেতৃবৃন্দ বিভিন্ন স্থানে গিয়ে গিয়ে বিরোধ নিরশন করছেন। তিনি বলেন, প্রতিটি জায়গায় দলে অনুপ্রবেশকারিরাই এসব ঘটাচ্ছে।
মেজর তাওহিদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহাগ এতে সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিফাত আরা, উপজেলা জামাতের আমির আব্দুল আজিজ সুমন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাসুদুর রহমান মাসুদ, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন প্রমুখ বক্তব্য দেন।

সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাহারুল ইসলাম,সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুস সাত্তার নান্নু, সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম হান্নান, উপজেলা জামাতের নায়েবে আমির রফিকুল ইসলাম রফিক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, ১০টি ইউনিয়ন থেকে আসা বিএনপি, জামায়াত ও জাপার নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিক কাজী সাঈদ টিটো, সাংবাদিক কাজী সামছুজ্জোহা মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।###


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা