October 12, 2024, 2:26 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

নড়াইল সদর উপজেলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

খন্দকার ছদরুজ্জামান,
জেলা প্রতিনিধি নড়াইল:

নড়াইল সদর উপজেলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া।

বৃহস্পতিবার ১২ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আজিজুর রহমান ভূঁইয়ার নির্বাচনী প্রচার কেন্দ্রে এ সংবাদ সম্মেলন করেন।

আজিজুর রহমান ভূইয়া বলেন,ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফান নির্বাচন কমিশন কে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার জন্য নির্বাচন সম্পর্কে এবং আমার বিরুদ্ধে যে সমস্ত মন্তব্য ও তথ্য উপাত্ত মিডিয়ার সামনে তুলে ধরেছে তা সম্পূর্ণ অসত্য, বানোয়াট, ভিত্তিহীন, ও উদ্দেশ্য প্রণোদিত। এ ধরনের অসত্য কাল্পনিক মনগড়া বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা