October 13, 2024, 5:52 am
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন এর ১৯ সদস্যের কমিটি ঘোষণা

মোঃ বেল্লাল হোসেন, পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের উত্তর বদরপুর গ্রামে সামাজিক, স্বেচ্ছাসেবী, রক্তদান ও সেবামূলক সংগঠন নাঈম মৃধা সজিব ফাউন্ডেশনের ১৯ সদস্যের একটি কমিটি আনুষ্ঠানিকভাবে গঠন করা হয়েছে। সকলের সম্মতিতে মোঃ মেহেদী হাসানকে সভাপতি, মোঃ শরফুদ্দিনকে সাধারণ সম্পাদক এবং ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। ২৭ এপ্রিল শনিবার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে প্রতিষ্ঠাতা এস.এম. বেলাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এদিকে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন’-এর অন্যতম অঙ্গীকার হলো মাদক, সন্ত্রাসমুক্ত, পরিবেশ সচেতনতা, সামাজিক কুফল দূরীকরণ এবং দুর্নীতিমুক্ত সমাজ গঠন।

সংগঠনের কমিটি গঠনের সময় নবগঠিত কমিটির সভাপতি মেহেদী হাসান বলেন, উত্তর বদরপুরের তরুণদের নিয়ে আমরা সমাজের জন্য ভালো কিছু করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলে কাজ করে যাবো। সামাজিক সংগঠন নাঈম মৃধা সজিব ফাউন্ডেশনের অন্যতম ভূমিকা হবে মাদকমুক্ত সমাজ, নিরক্ষরতা ও সামাজিক কুফল দূরীকরণ। তিনি সকলের সহযোগিতা কামনা করেন বিশেষ করে নাঈম মৃধা সজিব ফাউন্ডেশনের।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক বলেন, সংগঠনটি শিক্ষা, দারিদ্র্য বিমোচন, চিকিৎসা সেবাসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখবে। নবগঠিত কার্যনির্বাহী কমিটির মাধ্যমে সংগঠনের কাজের পরিধি আরও বাড়ানো হবে বলে জানান তিনি

তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের অনন্য সদস্যরা হলেন:
ইমরান শিকদার সহ-সভাপতি, মো
রাব্বি সহ-সাধারণ সম্পাদক,
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাকিব হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ বিশ্বাস, অর্থ সম্পাদক মোঃ সাব্বির খান,

দপ্তর সম্পাদকঃ বেলাল হোসেন

প্রচার ও প্রকাশনা সম্পাদক-নবীন রহমান (মারুফ), সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইমন মৃধা, সমাজকল্যাণ সম্পাদক_মো. কাওসার আকন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক_মো. রাতুল, ক্রীড়া সম্পাদক_মো. বাশার শিকদার, মানবকল্যাণ ও পথশিশু সম্পাদক_মো. সিয়াম মৃধা,
ধর্ম সম্পাদক মোঃ নাসির উদ্দিন,
মহিলা বিষয়ক সম্পাদক- মোসা রাবেয়া, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ সাগর ও সদস্য- আতাউল মৃধা, রাজীব খান, জিহাদ মৃধা, রবিউল হাওলাদার।

বিলুপ্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ জনকে উপদেষ্টা ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা