October 14, 2024, 4:08 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

নারায়ণগঞ্জে আইন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ।

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকালে অসহায় রিকশা চালক, দিনমজুর ও পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করে আইন কলেজের শিক্ষার্থীরা। নারায়ণগঞ্জ আইন কলেজ গেটে বিতরণ শুরু করে শহরের প্রাণ কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে এসে বিতরণ শেষ করা হয়।

এ সময় আইন কলেজের শিক্ষার্থী ফাতেমা আক্তার মাহমুদা ইভা , ঝলক রূপক, ফারিয়া, দোলা, রিয়া, রুনা, মাসরুর, ইমন, রানা, বিপ্লব, আলামিন, সুজন, শাওন প্রমুখ উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন। তাদের এ মানবিক কাজ দেখে অনেকে তাদের সাধুবাদ জানান।

কর্মজীবীরা তারা সারাদিন রোদে পুড়ে পরিশ্রম করে। কয়েকজন রিক্সা চালক তাদের অনুভূতি প্রকাশ করে জানান, আইন কলেজের ছাত্র ছাত্রীরা এই গরমে আমাদের পাশে দাড়িয়েছেন। পানি ও স্যালাইন দিচ্ছেন এটি ভালো উদ্যোগ। আমরা এই ছাত্র ছাত্রীদের জন্য মন থেকে দোয়া করি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ আইন কলেজ এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শেষ পর্বের শিক্ষার্থী, সাংবাদিক এবং নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক, বঙ্গবন্ধু শিশু ও কিশোর মেলা সংগঠনের প্রচার সম্পাদক, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা জানান, তীব্র গরমে মানুষের জনের জীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। যেখানে প্রায় প্রতিদিনই অসহনীয় ভাবে তাপমাত্রা বাড়ছে। এতে মানুষের কাজকর্ম করা অনেক কঠিন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আমরা অসহায় মানুষদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। তাপমাত্রা এমন থাকলে এই কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা