October 11, 2024, 8:18 pm
শিরোনাম :
রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ। বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক নড়াইলে নানা আয়োজনে সুলতানের মৃত্যুবার্ষিকী পালিত মধুপুরে রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার

মধুপুরে রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে মধুপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম সানতু (বিপিএম-সেবা)।
বুধবার (৯ অক্টোবর) রাত ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত মধুপুর উপজেলার বিভিন্ন পুজা মণ্ডপের সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে তিনি মতবিনিময় করেন।
উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার বলেন, শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে। এ লক্ষ্যে পূজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করার জন্য ডিউটিতে নিয়োজিত সকল অফিসার ও ফোর্সদের নির্দেশনা প্রদান করা হয়েছে। সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োগ, নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশ ও বের হওয়ার পথের ব্যবস্থা করা, পূজামণ্ডপে পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর ও চার্জার লাইটের ব্যবস্থা করা, প্রতিটি পূজা মণ্ডপে সিসিটিভি স্থাপন, আজান ও নামাজের সময় উচ্চশব্দে মাইক ব্যবহার না করার জন্য পূজা উদযাপন কমিটির প্রতি অনুরোধ জানান।
তিনি আরও বলেন, পূজা মন্ডপ সমূহের নিরাপত্তা ব্যবস্থা জোরদার সহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। বিশৃঙ্খলা সৃস্টির উদ্দেশ্যে অনলাইন বা অফলাইন কোনো মাধ্যমেই গুজব রটানোর অপপ্রয়াস পরিলক্ষিত হলে অপতৎপরতায় লিপ্ত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) শরফুদ্দিন, সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল ফারহানা আফরোজ জেমি, থানা অফিসার ইনচার্জ মো. এমরানুল কবীর,তদন্ত অফিসার রাসেল আহমেদ, পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু সুশীল কুমার দাস, জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগন।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ জাকির হোসেন সরকার,পৌরবিএনপির সাধারণ সম্পাদক খন্দকার মোতালিব হোসেন সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,
মধুপুর থানা পুলিশের অফিসার বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা