October 14, 2024, 9:37 am
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

খন্দকার ছদরুজ্জামান,

জেলা প্রতিনিধি নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলার ১১নং ইতনা ইউনিয়নের পাংখারচর শতদল মাধ্যমিক বিদ্যালয়ের কোরাম পূরণ না হওয়ায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত করা হয়েছে।

খোঁজ খবর নিয়ে জানা গেছে, ওই এলাকার সুধীজন ও বিভিন্ন অভিভাবক ভোটার গণ অভিযোগ করে বলেন, অত্র স্কুলের সাবেক  ম্যানেজিং কমিটির বিভিন্ন অনিয়ম, বিতর্কিত নির্বাচন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূঁইয়ার ভুল সিদ্ধান্তে অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে ব্যর্থ হয়েছেন। এ নিয়ে ওই এলাকার সুধী জন এবং জনমনে চলছে নানান গুঞ্জন। বিষয়টি লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম অবগত হলে সোমবার (১৩ মে) শতদল মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচিত ১০ জন সদস্যদ ও প্রধান শিক্ষককে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে ডেকে নিয়ে আসেন। এরপর সকলের উপস্থিতিতে এক এক করে অভিযোগ শুনেন। এক পর্যায়ে তিনি এ নির্বাচন নিয়ে বিতর্ক রয়েছে মর্মে জানান।

ম্যানেজিং কমিটির নির্বাচনের দায়িত্বে থাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূঁইয়া বলেন, নির্বাচনে বিতর্ক রয়েছে কোরাম পূরণ না হওয়ায় আমার কাছে মনে হয় এ নির্বাচন গ্রহণযোগ্যমূলক হয়নি। আমরা নতুন করে রেজুলেশন করছি পরবর্তীতে বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহুরুল ইসলাম বলেন, শতদল মাধ্যমিক বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির নির্বাচনের বিষয়টি নতুন করে রেজুলেশন করে বোর্ডে পাঠানো হবে। বোর্ড থেকে যে সিদ্ধান্ত নেয়া হবে পরবর্তীতে সেই সিদ্ধান্ত মোতাবেক আমরা কাজ করব।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা