October 13, 2024, 12:13 am
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিন। তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায় বেসরকারি ভাবে নির্বাচিত। তিনি কাপ প্লেট প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪২ হাজার ৬৬৯ ভোট। তিনি বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আছকির মিয়া মোটর সাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৬ হাজার ৮৭৬ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন। তিনি তালা প্রতিক নিয়ে মোট ভোট পান ৫৮ হাজার ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ লিটন আহমেদ টিউবওয়েল প্রতিক নিয়ে ভোট পান ২০ হাজার ৯৯২ ভোট।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হাজেরা খাতুন। তিনি হাস মার্কা নিয়ে নির্বাচন করেন। তার প্রাপ্ত ভোট ৫০ হাজার ৭৩৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিতালী দত্ত ৩৪ হাজার ৫০১ ভোট পান। বেসরকারিভাবে নির্বাচিত তারা তিন জনই আওয়ামীলীগ ঘরণার।
উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
শ্রীমঙ্গল উপজেলায় একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের মোট ৮৭টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। এখানে মোট ভোটার সংখ্যা ছিল দুই লাখ ৫৪ হাজার ৪৪১ জন। এরমধ্যে এক লাখ ২৮ হাজার ৪৭১ জন পরুষ ও এক লাখ ২৫ হাজার ৯৭০ জন মহিলা ভোটার। শ্রীমঙ্গল উপজেলা প্রদত্ত ভোটের শতকরা হার ৪৪.৮৮% ভোট।
উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রির্টানিং অফিসার ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব তিনি এ ফলাফল ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা