October 12, 2024, 1:27 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

ছাতকের চাল ব্যবসায়ী সৈয়দ এমরানুল প্রায় কোটি টাকা আত্মসাৎ করে পালিয়েছেন

সেলিম মাহবুব,সিলেট:
ছাতক ও সিলেটের বিভিন্ন চাল দোকানীর কাছে থেকে প্রায় কোটি টাকা নিয়ে পালিয়ে গেছেন, ছাতক শহরের সৈয়দ এমরানুল আলম নামের এক চাল ব্যবসায়ী। তিনি রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার কোনা পাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
সৈয়দ এমরানুল আলম দীর্ঘ ২৫ বছর ধরে ছাতক পৌর শহরে চাল ব্যবসার সাথে জড়িত ছিলেন। প্রথমে তিনি ছাতক বাজারে এক চালের আড়তের ম্যানেজারি করছেন। পরে নিজেই রাফি ট্রেডার্স নামের চালের আড়ৎ খুলেন চাল বাজারে। এরপর দীর্ঘদিন চাল ব্যবসা ও করেছেন ছাতক বাজারে। বাসা ভাড়া করে পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন পেপার মিল এলাকায়। জানা গেছে ছাতক পেপার মিলস বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এনাম ভুঁইয়ার বোন জামাই তিনি। সম্প্রতি সৈয়দ এমরানুল আলম ছাতক, সুনামগঞ্জ ও সিলেটের চাল ব্যবসায়ীদের কাছ থেকে প্রতারণা করে প্রায় কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে গেছেন। এ ব্যাপারে ছাতক থানায় জিডি ও সিলেটের দক্ষিন সুরমা থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। ছাতক উপজেলা সাবেক আনসার কোম্পানি কমান্ডার মোঃ চেরাগ আলীর ১০ লক্ষ টাকা, সিলেট কালিঘাটের ব্যবসায়ী মেসার্স মা খাদ্য ভান্ডারের স্বত্তাধিকারী প্রতাপ চন্দ্র দাসের ৩৮ লক্ষ ৭৬ হাজার টাকা, ছাতক বাগবাড়ি মহল্লার বাসিন্দা হিরণ মিয়া চৌধুরীর ১৩ লক্ষ টাকা, মন্ডলীভোগ মহল্লার চাল ব্যবসায়ী ইলিয়াছ মিয়ার ১০ লক্ষ ৪০ হাজার টাকা সহ কোটি টাকা নিয়ে পালিয়ে গেছেন তিনি। এক- দুই মাসের মধ্যে তিনি এসব টাকা আত্মসাৎ করে গত সোমবার ছাতক পৌর শহর থেকে পালিয়েছেন। সোমবার (২২ এপ্রিল) ভোর থেকে ছাতক শহরে সৈয়দ এমরানুল আলমকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ, দোকান ও বাসায় ঝুলছে তালা। সম্ভবত রাতেই তিনি পরিবার-পরিজন নিয়ে ছাতক শহর ছেড়ে পালিয়েছেন।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা