October 12, 2024, 4:59 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

তীব্র তাপদাহে পথচারী, অটো ও বাস চালক এবং শ্রমজীবীদের স্বস্তি দিতে ফ্রি ঠান্ডা শরবত বিতরণ করেছে নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন।

মোঃ বেলাল হোসেন, পটুয়াখালী জেলা প্রতিনিধি

প্রচণ্ড তাপদাহে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়ন এর উত্তর বদরপুর গ্রামে সামাজিক, স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন এর উদ্যোগে তীব্র তাপদাহে পথচারী, অটো ও বাস চালক এবং শ্রমজীবীদের স্বস্তি দিতে শরবত বিতরণ করেছে অত্র সংগঠনের সদস্যবৃন্দরা। শনিবার সকাল ১০টার সময় স্বেচ্ছাসেবীদের নিয়ে ফ্রি ঠান্ডা শরবত বিতরণ করা হয়। এ সময় নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এস এম বেলাল বলেন, পরিবেশ বিপর্যয়ের কারণে দেশে অতি গরমে অতিষ্ঠ মানুষদের সেবা দিতে আমরা রাস্তায় এসেছি।

অসহনীয় তাপমাত্রায় খেটে খাওয়া মানুষগুলো নিদারুণ কষ্টে পতিত হয়েছে। তারাই গায়ের ঘাম এবং শ্রম দিয়ে সভ্যতাকে আখরে রেখেছে। তাদের কে খুশি করতে পেরে আমরা আনন্দিত।
অত্র সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,আমাদের এই সংগঠন টি একটি সামাজিক, স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন।আমাদের সংগঠনের বেশিরভাগ সদস্যই শিক্ষার্থী এবং বেকার।তাই আমাদের সমাজে যারা বিত্তবান শ্রেণির লোক তারা যদি অর্থনৈকিতভাবে সংগঠনকে সহযোগিতা করে থাকে।তাহলে আমাদের এই নাঈম মৃধা সজিব ফাউন্ডেশন সমাজের ভালো কাজের মাধ্যমে চিত্র পাল্টে দিতে পারবে। আমরা এই আশাবাদী

এ সময় সংগঠনের সদস্য ছাড়া আরো উপস্থিত ছিলেন অত্র ফাউন্ডেশন এর উপদেষ্টা বশার হাং ও সাবেক সভাপতি আবদুর রহমান এবং আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা