October 11, 2024, 11:42 pm
শিরোনাম :
রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ। বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক নড়াইলে নানা আয়োজনে সুলতানের মৃত্যুবার্ষিকী পালিত মধুপুরে রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার

চারঘাট উপজেলা পরিষদ নির্বাচন: জনপ্রিয়তার শীর্ষে কাজী মাহমুদুল হাসান (মামুন)

নিজস্ব প্রতিবেদক:

আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী জেলার চারঘাট-বাঘা উপজেলা পরিষদ নির্বাচন। ইতোমধ্যে মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই এবং প্রতিক বরাদ্দ শেষ হয়েছে।

এবার চারঘাট উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, তারা হলেন চারঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল ইসলাম (আনারস প্রতীক), উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের ১ নং যুগ্ম সাধারন-সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন (মোটরসাইকেল প্রতীক), এবং বর্তমান ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব (গোড়া প্রতীক) এ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চারঘাট উপজেলা চেয়ারম্যান পদে ৩জন প্রার্থীর মধ্যে একজন নবীন ও তরুণদের প্রিয় মুখ কাজী মাহমুদুল হাসান (মামুন) তাঁর প্রতীক মোটরসাইকেল । এবার চারঘাটে প্রবীণদের ভীড়ে নবীন প্রার্থী কাজী মাহমুদুল হাসান (মামুন) আলোচনার শীর্ষে রয়েছেন।

কাজী মাহমুদুল হাসান (মামুন) চারঘাট উপজেলার সারদা ট্রাফিক মোড় খলিফা পাড়া এলাকার কাজী আসফার হোসেনের ছেলে।

চারঘাট উপজেলার রাজনীতি করে বেড়ে উঠা এই মামুন প্রবীনদের চেয়ে উচ্চ শিক্ষিত। এবং তিনি রাজশাহী জেলার ৭ বারের সেরা করদাতাও হয়েছেন। সেই জায়গা থেকে তিনি এবার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। অন্য প্রার্থীদের তুলনায় তিনি যেমন শিক্ষিত তেমনই জনবান্ধব একজন প্রার্থী। সেবার মাধ্যমে তিনি এ উপজেলার প্রায় সব শ্রেণি পেশার মানুষের কাছে পরিচিত মুখ। জনপ্রিয় এ প্রার্থী এবার উপজেলা পরিষদ নির্বাচনের মাধ্যমে চারঘাট উপজেলার চেয়ারম্যান হয়ে জনসেবা করতে চান।

চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মাহমুদুল হাসান (মামুন) বলেন, বাংলাদেশ ডিজিটাল হয়েছে। প্রতিটি ক্ষেত্রে মানুষের জীবন মানের উন্নতি হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই জায়গা থেকে আমি সাধারণ মানুষের মতামত নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। জনগণের দৌরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে আমি নির্বাচন করছি।

তিনি আরোও বলেন, আমি বর্তমানে চারঘাট উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারন-সম্পাদক এবং চারঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং রাজনীতির পাশাপাশি ব্যবসাও করি অনেকের কর্মসংস্থানের ব্যবস্থাও করেছি। এছাড়াও আমি রাজশাহী জেলার ৭ বারের সেরা করদাতাও হয়েছি সেই জায়গা থেকে এবার যদি চারঘাট বাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন আমি তাদেরই একজন হয়ে কাজ করবো। আগামী ৫জুন নির্বাচনে আমাকে চারঘাট বাসী মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে অবশ্যই আমি এলাকাবাসীর উন্নয়নে সবার চেয়ে বেশি চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এ উপজেলার ভোটাররা বলেন, চারঘাট উপজেলায় প্রবীনদের ভীড়ে নবীন মুখ মামুন এবার সবচেয়ে বেশি আলোচনায় আছেন। প্রবীনদের পূর্বের কাজ ও বয়সের ভাড়ে এখন অনেক এলাকাবাসী তাদের চিনেন না বললেই চলে। সে হিসেবে চেয়ারম্যান পদে নতুন মুখ তরুণদের অহংকার মামুনকে প্রায় সবাই চিনে। আমাদের আপদ বিপদে মামুন ভাই সবসময় আমাদের পাশে থাকেন। সকলের দোরগোড়ায় সেবা নিশ্চিত করতে এমন একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থীকেই প্রাধান্য দিচ্ছেন চারঘাট উপজেলাবাসী।

উল্লেখ্য, আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বাঘা ও চারঘাট উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে চারঘাট উপজেলার নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮০ হাজার ৪০৩ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা