October 11, 2024, 9:23 pm
শিরোনাম :
রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ। বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক নড়াইলে নানা আয়োজনে সুলতানের মৃত্যুবার্ষিকী পালিত মধুপুরে রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার

মৌলভীবাজার প্রেস ক্লাবের সভাপতি সরওয়ার, সম্পাদক শেফুল

নিজস্ব প্রতিবেদক:মোঃ জালাল উদ্দিন।

মৌলভীবাজার প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি পদে সরওয়ার আহমদ ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম শেফুলকে নির্বাচিত করা হয়।  রবিবার ০৬ অক্টোবর ২০২৪ ইং, আনুষ্ঠানিকভাবে তালিকা প্রকাশ করা হয়। এর আগে গত শনিবার ০৫ অক্টোবর ২০২৪ ইং, বিকেলে প্রেস ক্লাব কার্যালয়ে নির্বাচন হয়।

প্রেস ক্লাবের সহ-সভাপতি পদে মৌসুফ এ চৌধুরী (সম্পাদক, দেশপক্ষ) ও শ ই সরকার জবলু (খবরপত্র), যুগ্ম সম্পাদক পদে হোসাইন আহমদ (যুগান্তর/সিলেটের ডাক/এসএটিভি), সৈয়দ বয়তুল আলী (বাংলাদেশ প্রতিদিন), কোষাধ্যক্ষ পদে মামুনুর রশিদ মহসিন (সম্পাদক, মুক্তকথা), দপ্তর সম্পাদক আবুল হায়দার মো. তরিক (চ্যানেল এস/ঢাকা প্রতিদিন), প্রচার ও প্রকাশনা তুহিন জুবায়ের (ইন্ডিপেনডেন্ট টিভি) ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওমর ফারুক নাঈমকে (কালবেলা/জাগো নিউজ) নির্বাচিত করা হয়।
এছাড়া কার্যকরী সদস্য পদে শাহ অলিদুর রহমান (সময় টিভি), জসিম উদ্দিন (সম্পাদক মনুবার্তা), আব্দুল আজিজ (নয়াদিগন্ত), মিন্টু দেশওয়ারা (ডেইলি স্টার) ও আশরাফ আলীকে (সিলেট মিরর/ঢাকা পোস্ট) নির্বাচিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা