October 12, 2024, 8:35 pm
শিরোনাম :
ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ।

সন্তোষ মিত্র স্কোয়ার ,সার্বজনীন দুর্গোৎসব সমিতি, ৮৯ তম বর্ষে পদার্পণ করল, এবারের ভাবনা.. লাশ ভেগার্স

রিপোর্টার , সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা

আজ ৭ই অক্টোবর মঙ্গলবার, ৮৯ তম বর্ষে পদার্পণ করল, সন্তোষ মিত্র স্কোয়ার সার্বজনীন দুর্গোৎসব সমিতি, সুন্দর একটি ভাবনা আবার পুজো প্রেমীদের উপহার দিয়েছেন, আমেরিকার কোন এক চিত্রকে ফুটিয়ে তুলেছেন গ্লোবের সাহায্যে, এবারের ভাবনা… লাশ ভেগার্স।

সন্তোষ মিত্র স্কোয়ার সার্বজনীন দুর্গোৎসব সমিতির প্রধান উদ্যোক্তা সজল ঘোষ, ২০২৩এ সন্তোষ মিত্র স্কোয়ার তোলপার ফেলে দিয়েছিল, রাম মন্দির কে নিয়ে।,

ঠিক একইভাবে ২০২৪ এ তারা আবার একটি ভাবনা মানুষের সামনে তুলে ধরেছেন, যা পঞ্চমীর সন্ধ্যা থেকে মানুষের ঢল চোখে পড়ার মতো, একদিকে প্রচন্ড গরম, মাঝে মাঝে বৃষ্টি, তাহার মধ্যে দর্শনার্থীদের ভিড় । পুলিশ প্রশাসন হিমশিম খাচ্ছেন দর্শনার্থীদের সামলাতে বউবাজার ক্রসিং এ।

প্রশাসনের তরফ থেকে ও ক্লাব কর্তৃপক্ষের তরফ থেকে বারবার মাইকিং এ ঘোষণা করা হচ্ছে, সারি বদ্ধভাবে শান্তি-শৃঙ্খলা ভাবে প্রতিমা দর্শন করুন এবং পুলিশ প্রশাসনের সহযোগিতা নিন।‌ কোনভাবে ভিডিও না করার ঘোষণাও তারা করছেন, অপরকে সহযোগিতা করার জন্য ও অন্যকে দেখার সুযোগ করে দেওয়ার কথাও তারা জানাচ্ছেন।

সত্যিই একটি নতুন ভাবনা দর্শনার্থীদের মন কেড়ে নিয়েছে, কেউ কেউ বলাবলি করছে, একবার দেখে ভালোভাবে বোঝা গেল না, আরো একবার দেখতে হবে, কেউ বলছেন অতি অপূর্ব, সারা লাইনে দু’ধারে পুলিশি মতায়ন, তারা যথাসাধ্য চেষ্টা করছেন কোনোভাবে দর্শনার্থীদের দেখার সুযোগ করেই বের করে দেওয়ার, কয়েক হাজার দর্শনার্থী লাইনে ভিড় জমিয়ে অপেক্ষায়, তারা কখন দেখতে পাবে সামনে এসে এই পুজো মণ্ডপ।

যত একটু একটু করে রাত্রি বাড়ছে, দর্শনার্থীদের ভীড় আরো বাড়তে শুরু করেছে। সন্তোষ মিত্র স্কোয়ার থেকে বউবাজার ক্রসিং ছাড়িয়ে চলে গেছে এই জনসমাগম ও দর্শনার্থীদের ভীড়। এমনকি বাহির পথ ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা