October 11, 2024, 8:08 pm
শিরোনাম :
রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত।  নড়াইল পহরডাঙ্গা বিএনপি মতবিনিময় সভা লোহাগড়া থানা কর্তৃক ১৩ (তের) জন আসামি গ্রেফতার শ্রীমঙ্গলে মহা অষ্ঠমীতে কুমারী পূজা, হাজারো দর্শণার্থীর ভিড় মৌলভীবাজারের সাতটি উপজেলায় এক হাজার তিনটি পূজামন্ডপে মহা সপ্তমী পূজা পালন হচ্ছে প্রতি বছরের ন্যায় এবারো।রহিম বাদশার।দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরণ। বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক নড়াইলে নানা আয়োজনে সুলতানের মৃত্যুবার্ষিকী পালিত মধুপুরে রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার

বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন।

আবুল হাশেম

,রাজশাহী ব‍্যুরোঃ

রাজশাহীর বাঘা উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মানুন।বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত উপজেলার প্রায় ২৫ টি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা ও পূজা উদযাপন কমিটি,মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। পূজামন্ডপ পরিদর্শনের সময় উপজেলার মনিগ্রাম ইউপির হাবাসপুর মন্দির, বিনোদপুর মন্দির ও বাঘা পৌরসভাধীন নারায়ণপুর পালপাড়া মন্দির ও পাকুরিয়া পালপাড়া মন্দিরে নগদ অর্থ উপহার দেন।

আব্দুল্লাহ আল মামুন বলেন,বিগত ১৫ বছরের আওয়ামী লীগের ফ্যাসিবাদ স্বৈরাচার সরকারকে গত ৫ আগস্ট ২০২৪ বিপ্লবে পতনের পর বিগত ১৫ বছরের চেয়ে এবারো নতুন আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বাঘাতে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালন করতে পারে,সে ব্যাপারে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বাধীন বর্তমানে সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালনে সব সময় সচেষ্ট আছে।

আরও বলেন,শহীদ জিয়ার আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান বাংলাদেশ এবং আমরা যারা জাতীয়বাদী বিএনপি’র আদর্শে ও মুক্তিযুদ্ধের মানুষ আছি,সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়,তাহলে আপনারা আমাদের জানাবেন।

আব্দুল্লাহ আল মামুন সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ পূজামন্ডপ পরিদর্শনকালে সঙ্গে ছিলেন, রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রানা,
মোঃ তানভীর আহম্মেদ (পিয়াস) সাবেক সভাপতি বাঘা শাহদৌলা কলেজ ছাত্রদল,আশিক ইকবাল হিমেল সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা ছাত্রদল তাপস ঘোষ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফান্ড, আরাফাত হোসেন অনিক, মেহেদী হাসান রনি, তরিকুল ইসলাম, বিদ্যুৎ ভুট্টু বিপ্লব সাইফুল ইসলাম, লালন সরদার, শাকিলুর রহমান সাবেক প্রচার সম্পাদক কলেজ শাখা ছাত্রদল, স্বাধীন সরদার মাইনুল রনি, হাফিজ সজল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা