October 19, 2024, 7:20 am
শিরোনাম :
ছাতকে ভারতীয় ৭২ বোতল মদ ও ট্রাক সহ ১৫০ বস্তা ভারতীয় চিনি আটক, গ্রেফতার-৩ বাগাতিপাড়ায় সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান। রূপপুর রেলপথ উদ্বোধনের ২২ মাসেও ব্যবহার হয়নি বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ। নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা । ছাতকে নামাজি শিশুদের  মধ্যে বাইসাইকেল বিতরণ করলেন লতিফিয়া স্টুডেন্ট ও যুব ফোরাম বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি। মধুপুরে পূজা মন্ডপ পরিদর্শনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য স্বপন ফকির মেহেরপুরে পরিবেশক ঐক্যের বনভোজন অনুষ্ঠিত রাজশাহীর বাঘায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব শ্রী রথীন্দ্রনাথ দত্ত। 

বাগাতিপাড়ায় সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান।

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :-

নাটোরের বাগাতিপাড়া উপজেলা ২ নং জামনগর ইউনিয়ন পরিষদে লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ শে অক্টোবর) সকাল দশটায় সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীত, প্রতিবন্ধী, অগ্রসর জনগোষ্ঠীর বিশেষ ভাতা,প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি প্রাপ্ত উপকারভোগীদের
লাইভ ভেরিফিকেশন করা হয়।

অনুষ্ঠান টি আয়োজন করেন, উপজেলা সমাজসেবা কার্যালয় বাগাতিপাড়া নাটোর ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে ২ নং জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: গোলাম রাব্বানী’র সভাপতি, উপস্থিত ছিলেন,
মো: জাহাঙ্গীর আলম জেলা প্রকল্প কর্মকর্তা সি টি এম পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র।
মো: ফিরোজ আহমেদ কারিগরি প্রশিক্ষণ বাগাতিপাড়া উপজেলা সমাজ সেবা অধিদপ্তর।
মো: শহিদুল ইসলাম (ইউ,পি সদস্য ৫ নং ওয়ার্ড) ২ নং জামনগর ইউনিয়ন পরিষদ, মো: আজিজুর রহমান ওরফে লাবু (ইউ,পি সদস্য ৪ নং ওয়ার্ড)জামনগর ইউনিয়ন পরিষদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানাযায়, বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীত, প্রতিবন্ধীদের নাম ধরে ডেকে ডেকে লাইভ ভেরিফিকেশন করেন ২ নং জামনগর ইউনিয়ন চেয়ারম্যান মো: গোলাম রাব্বানী।

ইউনিয়ন চেয়ারম্যান গোলাম রাব্বানী বলেন,
আমরা গ্রামে বসবাস করি অত্র ইউনিয়নে, কে কখন মৃত্যু বরণ করছে তা জানাযায় না, বা তথ্য দেয় না কিন্তু তারা সরকারি সুবিধাগুলি ভোগ করছে। এরি আলোকে বাগাতিপাড়া সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সকল সুবিধাভোগী জনসাধারণকে ইউনিয়ন পরিষদের ডাকা হয়েছে এবং নাম ধরে ডেকে তাদের লাইভ ভেরিফিকেশন করা হচ্ছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা